NA
NA
Life Hacksভালোবাসা

না বলতে পারা কিছু শব্দ বিহীন কথা – Bangla Stroy

 না বলতে পারা কিছু শব্দ বিহীন কথা…

 

Bangla Story


 

 


রিসংখ্যা বলে, ছেলেরা প্রতারিত হয় কোন চরিত্রহীন মেয়ের ফাঁদে পড়ে, যে তাকে নষ্ট ছাড়া আর কিছুই বানাতে পাড়ে না। আর মেয়েরা প্রতারিত হয় মেয়ে হয়ে জন্মাবার অপরাধে, যে জন্ম তাকে প্রতারণা মেনে চলা ছাড়া কিছুই শিখাতে পাড়ে না।

যে গৃহ শিক্ষক বাড়িতে পড়াতে এসে কৌশলে স্তন ছুঁয়ে চলে গেছে মেয়েদের জীবনে সেটাও এক ধরনের প্রতারণা। যে লম্পট বাসের ভীড়ে পিছনে হাত বুলিয়ে উত্তেজিত হয়েছে সেটাও প্রতারণা। 

প্রতারণা করেছে ফ্ল্যাক্সিলোডের দোকানদার সুযোগ পেয়ে নাম্বার কালেক্ট করে। প্রতারণা করেছে শপিং মলের দোকানদার টায়াল রুমে গোপন ক্যামেরা সেট করে।

কেউ মেয়েদের চাকুরী দেবার কথা বলে প্রতারণা করেছে। কোন মেয়ে চাকুরী হারাবার ভয়ে প্রতারিত হয়েছে। কোন বিশ্বস্ত বন্ধু বিশ্বাস এর সুযোগ নিয়ে প্রতারণা করেছে।

শুধু এগুলাই নয়, মেয়েরা নিজের রাষ্ট্রের কাছে ও প্রতারিত হয় স্বাধীন রাষ্ট্রে মেয়েরা নিরাপত্তাহীনতায় সর্বক্ষণ ধর্ষণের ভয় নিয়ে পথ চলার নাম ও প্রতারণা। 

মেয়েরা রাস্তা দিয়ে হেঁটে যাবার পথে চায়ের দোকানদার চায়ের কাপে চামচ নাড়তে নাড়তে যে বাঝে শব্দ করে বা ট্রাক ডাইভার পানের পিক ফেলতে ফেলতে যে বিকৃতি মস্তিষ্ক নিয়ে তাকিয়ে থাকে বা রাস্তা দিয়ে চলার পথে ইচ্ছাকৃত ভাবে যে ধাক্কা দেওয়া হয় সেটাও মেয়েদের জীবনে একপ্রকার প্রতারণা। 

মেয়েরা শিশুকাল থেকেই এই প্রতারণা শিকার। কোন আত্নীয় অথবা পাড়াপ্রতিবেশী আদর করে গাল টানবার সময়,কিংবা আদর করে কোলে বসার সময় কৌশলে অথবা চকলেট এর লোভ দেখিয়ে সে প্রতারণা বুঝিয়ে দিয়ে যায়।

একদিন খুব কাছের মানুষটাও প্রতারণা করে চলে যায় অন্য কারো কাছে। মেয়েরা কাউয়ে সে কথা বলতে পারে না কোন গণমাধ্যমে ও না। কোন জীবনের গল্পে ও না। মেয়েরা বলতে চাইলেও বলতে পারে না, মেয়ে হয়ে জন্মাবার অপরাধে। 

এই পৃথিবীতে মেয়েদের আজন্মকাল কষ্ট নিজের প্রতারিত হবার গল্পগুলো কাউকে বলতে পারে না। আর ছেলেদের কষ্ট সামান্য একটা মেয়ের প্রতারণাই সহ্য করতে পারে না। 

👧✊

 

(Statistics say that boys are deceived into falling into the trap of a characterless girl who can do nothing but ruin her. And girls are deceived by the crime of being born a girl, a birth that teaches her nothing but cheating.

It is also a kind of deception in the life of a girl that a home teacher has come to teach at home and touched her breasts. The lustful bus crowd that has been aroused by turning its back on it is also a deception.

The shopkeeper of Flexiload got the opportunity to collect the number by cheating. The shopkeeper of the shopping mall cheated by setting a hidden camera in the tile room.

Someone has cheated by giving jobs to girls. No girl has been cheated for fear of losing her job. No faithful friend has cheated on the opportunity of faith.

Not only this, girls are deceived by their own state and in an independent state, girls are insecure, they are always afraid of being raped and they are deceived.

The distorted brains that the tea shopkeeper makes when he walks on the street shaking the spoon in the cup of tea or the truck diver who throws the pick of the drink or the deliberate push on the road are also a kind of deception in the life of the girls.

Girls have been victims of this deception since childhood. When a relative or neighbor caresses and pulls his cheek, or when he sits on his lap with caress, he explains the deception by showing tricks or greed for chocolate.

One day even a very close person cheated and went to someone else. The girls can’t talk about it in any media. Not in any life story. Girls can’t say even if they want to say, it is a crime to be born a girl.

The birth pangs of girls in this world cannot tell the stories of being deceived. And the suffering of the boys cannot be tolerated by the deception of a little girl.)

 

👧✊


Related Articles

Back to top button